ব্রাহ্মণপাড়ায় কলেজ ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

মোঃ বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই ৮নং ওয়ার্ডের ওহাব আলীর বাড়ীর আব্দুল কুদ্দুছের ছেলে মোশাররফ হোসেন খান চৌধুরী কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র ইয়াছিন (২২) মঙ্গলবার রাত ৩টায় ঘরের ভেতর তীরের সাথে ফাস দিয়ে আত্নহত্যা করেছে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সুরতাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। থানা সূত্রে জানা যায়, সিদলাই ৮নং ওয়ার্ডের ওহাব আলীর বাড়ীর আব্দুল কুদ্দুছের ছেলে মোশাররফ হোসেন খান চৌধুরী কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র ইয়াছিন (২২) প্রতিদিনের ন্যায় ঘরের ভেতর তার ছোট ভাইয়ের সাথে ঘুমাচ্ছিলেন।

রাত ৩টায় তার ছোট ভাই হঠাৎ ঘুম থেকে উঠে দেখে তার ভাই তীরের সাথে ফাঁস দিয়ে ঝুলে আছে। তখন সে তার পাশের রুমে থাকা মা বাবাকে ডাক দিলে তার চিৎকারে তার মা বাবা এসে দেখে ইয়াছিন ঝুলে আছে।

তখন তারা ঝুলন্ত অবস্থায় লাশ নামিয়ে নিচে রেখে থানা পুলিশকে খবর দিলে সকালে থানার এসআই শিশির ঘোষ সঙ্গীয় ফোর্স লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page